Corona

নাটোর প্রতিনিধি : IEDCR এর তালিকা মতে নাটোরে ১ জন করোনা সনাক্ত দেখানো হলেও সে নাটোরে আক্রান্ত হয়নি। আতংকিত না হওয়ার আহবান জানিয়ে জেলা সিভিল সার্জন ডা: মিজানুর রহমান বলছেন, আক্রান্ত ব্যাক্তির নাম রিপন, সে ঢাকায় impulse হাসপাতালের ক্যান্টিন বয় ছিলেন, সেখানেই তিনি আক্রান্ত হয়েছেন । বর্তমানে তিনি ঢাকায় আইসোলেশনে আছে।

রিপন (৩৫) এর বাড়ি নাটোরের বাগাতিপাড়া উপজেলার ফাগুয়াড়দিয়াড় ইউনিয়নের কামারহাটী গ্রামে।

জেলা প্রশাসক মো: শাহরিয়াজ জানান, আক্রান্ত ব্যাক্তির নাম রিপন। বাড়ি বাগাতিপাড়াতে কিন্তু পরিবারসহ তিনি ঢাকায় বসবাস করতেন। বর্তমানে তিনি ঢাকায় আইসোলেশনে আছে। আমাদের ভয়ের কিছু নেই আমাদের জেলার ছেলে তাই তার নাম নাটোরের তালিকায় এসেছে। তবে নাটোরের ভেতর এখনো কোন করোনা আক্রান্ত রোগীর সন্ধান পাওয়া যায়নি। আতংকিত না হয়ে সাবধানে থাকুন নিরাপদে থাকুন।

আক্রান্ত রিপন মুঠোফোনে নতুনকাগজ কে জানান, তিনি প্রায় পাঁচ বছর যাবত ঢাকার তেজগাঁও এলাকায় থাকেন। গত দুই মাস আগে তিনি নিজ বাড়িতে এসেছিলেন স্ত্রী-সন্তানের সঙ্গে দেখা করতে। মাত্র কয়েকদিন থেকে আবার ঢাকায় চলে যান। গত দশ দিন আগে থেকে জ্বর আসে। পরে পরীক্ষা করে তিনি জানতে পারেন, তিনি কারণে আক্রান্ত হয়েছেন। রিপন এলাকাবাসীসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন সৃষ্টিকর্তা যেন তাকে সুস্থ করে দেন।

আক্রান্ত ওই ব্যাক্তি ঢাকায় থাকার বিষয়টি নিশ্চিত করে ফাগুয়াড়দিয়াড় ইউনিয়নের ইউপি সদস্য ফজলুর রহমান বলেন, কামারহাটী গ্রাম তার ওয়ার্ড এলাকা। লিয়াকত আলীর ছেলে রিপন দীর্ঘদিন ধরে ঢাকায় থাকে। বাড়ীতে স্ত্রী সন্তান অসুস্থ বাবা ও ছোট ভাই থাকেন।