Bagatipara

নাটোর প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় আওয়ামী লীগ নেতা জামিলুর রহমান বাবুর বিরুদ্ধে সরকারি গোডাউনের জায়গা দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ উঠেছে।  এ নিয়ে এলাকাবাসীর মধ্যে মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে। স্থানীয়রা খুব দ্রুত এই ঘটনায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

সরেজমিনে দেখা যায়, এলজিইডি তমালতলা গোডাউনের পূর্বদিকের ওয়াল ঘেঁষে আধাপাকা দোকান ঘর নির্মাণ করা হচ্ছে। এছাড়াও গোডাউন টির উপরে পানির ট্যাংকি বসিয়ে হোটেলে পানি ব্যবহার করছেন দীর্ঘদিন যাবৎ। স্থানীয় আক্তার হোসেন জানান কিছুদিন পূর্বেও ওই গোডাউনের প্রাচীর ঘেঁষে একটি কড়ই গাছ কেটে সে বিক্রি করে। তার এমন অনেক অপরাধ  রয়েছে। অজানা কারণে প্রশাসন দেখেও যেন না দেখার ভান করছেন। আমরা দ্রুততম সময়ের মধ্যে প্রশাসনের বাস্তব পদক্ষেপ দেখতে চাই।

গোডাউনের ওয়াল ঘেঁষে আধাপাকা দোকান ঘর নির্মাণকারী আওয়ামী লীগ নেতা জামিলুর রহমান বাবু দাবি করেন, গোডাউনের উপরের পানির টাংকি আমার ভাড়াটিয়া হোটেল মালিক স্থাপন করেছে আর গোডাউনের পাশে একটি ছাপড়া ঘর করা হচ্ছে প্রয়োজনে আমি তা সরিয়ে নেওয়ার ব্যবস্থা করব।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পাল বলেন, একটি সরকারি গোডাউনের উপরে এভাবে পানির টাংকি স্থাপন ও প্রাচীর ঘেঁষে দোকানঘর নির্মাণ করাটা অপরাধ।  বিষয়টি আমার জানার বাইরে ছিল অতি দ্রুত সময়ের মধ্যে অভিযুক্তের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।